রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

ইউনিভার্সেল মেডিকেল কলেজ : নবনির্মিত ক্লিনিক্যাল ভবন-ওটি কমপ্লেক্স উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়ামে গতকাল শনিবার নবনির্মিত ১২৫ শয্যার ক্লিনিক্যাল ভবন, সর্বাধুনিক অপারেশন থিয়েটার কমপ্লেক্স (৪টি আধুনিক অপারেশন থিয়েটার, লেবার রুম, আধুনিক পোস্ট অপারেটিভ কেয়ার ও সার্জিক্যাল আইসিইউ), আধুনিক ল্যাবরেটরি ও সুসজ্জিত ব্লাড ব্যাংক এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। পাশাপাশি ইউনিভার্সেল মেডিকেল কলেজের ৩য় ব্যাচের ইন্টার্ন চিকিৎসকদের পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি
উদ্বোধনী ফলক উন্মোচন করেন প্রধান অতিথি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। অনুষ্ঠান শেষে তিনি নবনির্মিত ক্লিনিক্যাল ভবন ও আধুনিক অপারেশন থিয়েটার কমপ্লেক্স পরিদর্শন করেন। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ধনঞ্জয় কুমার দাস, যুগ্ম-সচিব, স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।
বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিয়াক সার্জন- অধ্যাপক ডা. নাসির উদ্দিন আহমেদ, ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যক্ষ- অধ্যাপক ডা. উত্তম কুমার পাল এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান- ব্রিগেডিয়ার জেনারেল (এলপিআর) অধ্যাপক ডা. মো. তানভীরুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী সিআইপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়