রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

ইংরেজি বর্ষবরণে ঢাবিতে প্রবেশে কড়াকড়ি

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : প্রতিবারের মতো ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ইংরেজি নববর্ষ বরণ করার জন্য কড়া নিরাপত্তা নেয়া হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ছয়টার পর থেকে বিশ্ববিদ্যালয় প্রবেশ পথে পুলিশ, আনসার ও বিএনসিসির সদস্যারা অবস্থান নেন।
সরেজমিনে দেখা গেছে, নীলক্ষেত, শাহবাগ, পলাশীতে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ব্যতীত কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। দায়িত্বরত পুলিশ সদস্য বলেন, বর্ষবরণের জন্য সন্ধ্যা ছয়টা থেকে আইডিকার্ড চেক করা হচ্ছে। সবার নিরাপত্তা নিশ্চিতে রাত দুইটা পর্যন্ত এই কড়াকড়ি চলবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, আমরা বর্ষবরণের উৎসব বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য উন্মুক্ত রাখতে চাই। আমরা নিরাপত্তা, আনন্দ, সৌন্দর্য সবকিছুর সমন্বয় করেছি। ঢাবি পরিবার বহির্ভূতরা যেন সামাজিক, পারিবারিক পরিবেশে উৎসব উদযাপন করে। ঢাবির স্টিকার ব্যতীত অন্য গাড়িগুলো যেন আজকে ক্যাম্পাসে না আসে। তবে ইমার্জেন্সি সার্ভিসগুলো কড়াকড়ির বাইরে থাকবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়