দুদকের মামলা : ব্যাংক কর্মকর্তার ১৬ ও স্ত্রীর চার বছর কারাদণ্ড

আগের সংবাদ

রাজধানীর সামাজিক সাংস্কৃতিক অঙ্গন : উৎসবমুখর বিজয় দিবস উদযাপন

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় চার বছরের শিশু নিহত

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় ইভা আক্তার নামে চার বছর বয়সি এক শিশু নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে তার দাদি মমতাজ বেগম (৫০)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় শিশুটি।
যাত্রাবাড়ী থানার এসআই মো. আনোয়ার হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানান, রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে ওই বাসের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। আর আহত হয় তার সঙ্গে থাকা দাদি মমতাজ। তিনি আরো জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। আর আহত মমতাজ বেগমকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। তাৎক্ষণিকভাবে ঘাতক বাসটির বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা। এদিকে আহত মমতাজ বেগমের জামাতা আব্দুর রহমান লিটন জানান, তারা লালবাগ শহীদনগর ৫ নম্বর গলিতে থাকেন। মেয়ে, ভাতিজি ও দুই নাতি-নাতনিসহ নারায়ণগঞ্জের চিটাগাং রোডে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন মমতাজ বেগম। পথে এই দুর্ঘটনার শিকার হন। শিশুটির বাবার নাম ইব্রাহিম হোসেন। বাবা মায়ের একমাত্র মেয়ে ইভা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়