জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

বাফওয়ার শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম গতকাল বৃহস্পতিবার শুরু করেছে। বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী তাহ্মিদা হান্নান ঢাকা সেনানিবাসের বাফওয়া কেন্দ্রীয় পরিষদ প্রাঙ্গণে উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম সূচনা করেন। আইএসপিআর
বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি সেবামূলক কার্যক্রমের আওতায় মানবিক সহায়তা হিসেবে বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে প্রতি বছর শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে। এরই ধারাবাহিকতায় এবছর দরিদ্র ও শীতার্তদের মাঝে ১১০০টি কম্বল বিতরণ করা হবে।
এ কার্যক্রমের অংশ হিসেবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদ প্রেরিত শীতবস্ত্রসমূহ (কম্বল) পর্যায়ক্রমে ঢাকার কুর্মিটোলা ও তেজগাঁও এলাকাসহ চট্টগ্রাম, যশোর, টাঙ্গাইল, বগুড়া, লালমনিরহাট, মৌলভীবাজার ও শমশেরনগরে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক ও উপআঞ্চলিক শাখাসমূহের মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হবে।
এছাড়াও ছিন্নমূল মানুষের মাঝেও শীতবস্ত্র (কম্বল) বিতরণের পরিকল্পনা গ্রহণ করেছে বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়