প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধার বাড়ি ভাঙচুর

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি : শ্রীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মিয়া মাজেদুর রহমানের বাড়িঘর ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। গত সোমবার উপজেলার ছোনগাছা গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী মিয়া মাজেদুর রহমানের ছেলে হুমায়ুন কবির অভিযোগ করে বলেন, তার ভাগনি সাদিকাকে (১৮) গত ১৭ নভেম্বর ফুসলিয়ে বাড়ি থেকে বের করে নেয় প্রতিবেশী ইকরাম আলী মিয়ার মেয়ে তুলি বেগম। তাকে বাড়িতে না পেয়ে তিনি বাদী হয়ে পরদিন ১৮ নভেম্বর শ্রীপুর থানায় তুলি বেগমের নামে একটি অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের ভিত্তিতে পুলিশ তুলি বেগমকে আটক করে। পরে পরিবার ও স্থানীয় লোকজনদের সুপারিশে ওই রাতে পুলিশ তুলিকে মুচলেকায় ছেড়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তুলি বেগমের ভাই বায়েজিদ মিয়া, বিরু মিয়া, শামীম মিয়া, আশা মিয়া, ফেরদৌস মিয়া, আবু খালিদ মিয়া ও ভাতিজা শিহাব মিয়া, আশিক মিয়া ইয়ামিন মিয়া ও তুষার মিয়াসহ তাদের দলীয় লোকজন মিয়া মাজেদুর রহমানের বাড়িতে হামলা করে টিনের বেড়া ও ঘর ভাঙচুর করে এবং মাজেদুর রহমানের ছোট ছেলে মেহেদী হাসান সোহাগ, প্রতিবেশী মিটুল মিয়া, শাবানা ও সমাপ্তিকে মারধর করে গুরুতর আহত করে। আহতরা সবাই বর্তমানে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীরা ক্ষতিগ্রস্ত পরিবারের অন্য লোকজনের বিরুদ্ধে পুনরায় মারধরসহ বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিচ্ছে। পরিবারটি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ ব্যাপারে শ্রীপুর থানার ওসি জাব্বারুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়