প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

নলডাঙ্গায় ড্রাম থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের নলডাঙ্গার সেনভাগ ব্রিজের পাশে ড্রামের মধ্যে থেকে মোজাহার হোসেন (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার পিপরুল ইউনিয়নের সেনভাগ ল²ীকোল ব্রিজের দক্ষিণ পাশে একটি ড্রামের ভেতর থেকে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়। পরে রাজশাহী থেকে সিআইডি পুলিশ এসে ড্রামের ভেতর থেকে মরদেহটি বের করে আলামত সংগ্রহ করে। মোজাহার হোসেন রাজশাহীর বাগমারার কাতিলা এলাকার মোসলেম আলীর ছেলে।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শরিফুল ইসলাম, নলডাঙ্গা থানার ওসি আবুল কালাম আজাদ ও স্থানীয়রা জানান, ব্রিজের পাশে পড়ে থাকা একটি ড্রামে এক ব্যক্তির পা বের হয়ে থাকা অবস্থায় দেখতে পান স্থানীয়রা। এ সময় এলাকাবাসী পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে আলামত সংগ্রহ ও পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহী থেকে সিআইডিকে ডাকা হয়। পরে সিআইডি কর্মকর্তারা এসে ড্রাম থেকে মরদেহটি বের করে আলামত ও প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন।
পুলিশ জানায়, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়