প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

নওগাঁয় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট, (নওগাঁ) প্রতিনিধি : ১৪ বিজিবি পতœীতলা ব্যাটালিয়ন ও ১৬ বিজিবি নওগাঁ ব্যাটালিয়ন বিভিন্ন সীমান্ত থেকে জব্দকৃত ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস এবং প্রতœতাত্ত্বিক নিদর্শন হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে পতœীতলা ব্যাটালিয়নে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার এ সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ১৪ বিজিবি ব্যাটালিয়ন পতœীতলার অধিনায়ক লে. কর্নেল মো. হামিদ উদ্দীন পিএসি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিজিয়ন রংপুর ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মো. আনোয়ার লতিফ, নওগাঁ ১৬ ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল মো. আসাদুজ্জামান, জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, পুলিশ সুপার মো. রাশেদুল হক, সিভিল সার্জন ডা. আবু হেনা মো. রাইহানুজ্জামান সরকার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদকদ্রব্য দেশের যুবসমাজকে ধ্বংস করার এক ধরনের অস্ত্র। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করা আমাদের সবার পবিত্র দায়িত্ব। তাই দেশের যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান সফল করে তোলার জন্য জোড়ালোভাবে সবার প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়