প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

ধুনটে আসামিদের মারপিটে মামলার সাক্ষীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় আদালতে সাক্ষী দিতে যাওয়ার পথে মামলার আসামিদের মারপিটে আব্দুল খালেক (৬৫) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি কোদলাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কোদলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার কোদলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষের কাছ মুষ্ঠির ১ মন চাল বাকিতে কিনে নেন আব্দুস সাত্তার। কিন্তু টাকা দিতে তালবাহানা করায় ৩ নভেম্বর তার সঙ্গে কোষাধ্যক্ষ মোজাম্মেল হকের মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস সাত্তার বাদী হয়ে কোষাধ্যক্ষ মোজাম্মেল হক ও তার ছেলে ফজলুল হকসহ ৭ জনকে আসামি করে বগুড়া আদালতে মামলা দায়ের করে। ওই মামলার সাক্ষী ছিলেন নিহত আব্দুল খালেক। মঙ্গলবার বগুড়া আদালতে মামলার হাজিরা ছিল।
মামলার বাদী আব্দুস ছাত্তার ও তার ভাই সাক্ষী আব্দুল খালেক মঙ্গলবার সকালের দিকে আদালতের উদ্দেশে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে আসামিদের বাড়ির পাশের রাস্তায় পৌঁছলে তাদের উপর হামলা চালায় মামলার ১ নম্বর আসামি ফজলুল হক ও তার লোকজন। এতে আহত হন আব্দুস সাত্তার ও আব্দুল খালেক।
পরে আব্দুল খালেককে অচেতন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে আব্দুল খালেকের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়