প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

ঘাতক স্ত্রী গ্রেপ্তার : বাড়ি লিখে না দেয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশালে জমি ও বাড়ি লিখে না দেয়ায় স্বামীকে বটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে নগরীর পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।
কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, পারিবারিক বিষয় নিয়ে রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। রাত ১০টার দিকে বাসার ছাদে বসা ছিলেন স্বামী ইকবাল। এ সময় পেছন থেকে ইকবালকে বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে স্ত্রী পপি। ইকবালের চিৎকার শুনে স্বজনরা উদ্ধার করে প্রথমে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা পাঠিয়ে দেন।
গুরুতর আহত অবস্থায় ইকবালকে অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়ার পথে মাদারীপুর এলাকায় পৌঁছলে মৃত্যু হয় তার। ঘটনার পর পুলিশ স্ত্রী জাফরিন আরা পপিকে (৪০) গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত বটি।
কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস নাগ বলেন, ঢাকা নেয়ার পথে মারা যান শেখ ইকবাল। পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এনে রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী পপি স্বীকার করেছে জমি ও ভবন তার নামে লিখে না দেয়া নিয়ে ঝগড়া হয়। এর জেরে ক্ষিপ্ত হয়ে স্বামীকে কুপিয়েছে।
হত্যাকাণ্ডের শিকার দুই কন্যা সন্তানের জনক শেখ ইকবাল কবির (৬০) নগরীর ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর বৌবাজার এলাকার মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে। তিনি একসময় লঞ্চের সুকানি ছিলেন। অর্ধপক্ষাঘাতগ্রস্ত হওয়ায় বৌবাজার এলাকায় অটোরিকশা চার্জ ও ভাড়া দেয়ার ব্যবসা করতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়