প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

কুষ্টিয়ায় মানববন্ধন : চিকিৎসাসেবায় অনিয়ম-দুর্নীতি বন্ধের দাবি

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : ‘ডাক্তারদের সঠিক সময়ে হাসপাতালে উপস্থিতি চাই এবং কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে টেস্ট বাণিজ্য বন্ধ চাই, দালালমুক্ত হাসপাতাল চাই, সরকারি ওষুধের সুষ্ঠু বন্ঠন চাই’ এসব দাবিতে কুষ্টিয়ায় চিকিৎসাসেবায় অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী সাধারণ জনগণ।
গতকাল মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের গেটের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে চিকিৎসাসেবার নানা অনিয়মের অভিযোগ তুলে ধরেন বক্তারা। তারা অভিযোগ করেন, ডাক্তাররা সিন্ডিকেট করে অন্য ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টারের সঙ্গে কমিশন বাণিজ্য করে সাধারণ রোগীদের সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে।
বক্তারা আরো বলেন, মানহীন ডায়গনস্টিক ও ক্লিনিকগুলো চিকিৎসাসেবার নামে ব্যবসা খুলে বসেছে। প্রতিনিয়তই তাদের দ্বারা প্রতারিত হচ্ছে সাধারণ মানুষ। আর এসবের সুষ্ঠু সমাধানের দাবি তাদের। আর দাবি না মানা হলে আরো কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন বক্তারা। মানবন্ধনে হাসপাতালে চিকিৎসারত রোগীর অভিভাবক, এলাকাবাসীসহ বিভিন্ন পেশাজীবীর মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়