মৃত্যুবার্ষিকী আজ : সাবেক মেয়র হানিফ স্মরণে নানা কর্মসূচি

আগের সংবাদ

সমাবেশ ঘিরে দুপক্ষের হুঙ্কার : বিএনপি নেতাদের বক্তৃতায় প্রচ্ছন্ন হুমকি > ছাড় না দেয়ার ঘোষণা আওয়ামী লীগ নেতাদের

পরের সংবাদ

রুহুল কবির রিজভী : ১০ ডিসেম্বর নয়াপল্টনেই গণসমাবেশ

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী ১০ ডিসেম্বর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনেই বিএনপি ঢাকা বিভাগীয় গণসমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
গতকাল সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা জানান তিনি। ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিএনপির প্রচার উপকমিটির উদ্যোগে এ মতবিনিময় সভা হয়। রিজভী বলেন, দেশের গণমাধ্যম নানাভাবেই চাপে পড়ে। আমাদের সমাবেশ নিয়ে গণমাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন হবে বলেই আমাদের প্রত্যাশা। গত ২২ আগস্ট থেকে এ পর্যন্ত ৮ জন নেতা মারা গেছেন। সবশেষ আমাদের সাবেক এমপি শাহজাহান খান মারা গেছেন। সরকারের আক্রমণ থেকে জনপ্রতিনিধি থেকে শুরু করে কেউ বাদ যায়নি।
বিএনপির কর্মসূচি অব্যাহত থাকবে জানিয়ে রিজভী বলেন, বাধা-বিপত্তি এলেও কর্মসূচি চলবে। আমাদের সমাবেশ ঘিরে নানা ধরনের প্রতিবন্ধকতা তৈরি করা হয়। পরিবহন ধর্মঘট দেয়া হয়। তিনি বলেন, ঢাকার সমাবেশ নিয়ে এখনো আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। আমাদের সিদ্ধান্ত হচ্ছে, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেই সমাবেশ হবে। এখানে অতীতেও আমরা অনেকগুলো বড় সমাবেশ করেছি।
গণসমাবেশ সুন্দর ও সুশৃঙ্খল করার দায়িত্ব আমাদের। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে গঠিত কমিটির সমন্বয়ক আবদুস সালাম আজাদ, মীর সরফত আলী সপু, প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল। এ সময় উপস্থিত ছিলেন প্রচার উপকমিটির নেতা আ ক ম মোজাম্মেল হক, ওমর ফারুক সাফিন, আকরামুল হাসান, ফেরদৌস আহমেদ খোকন, তাঁতী দলের আবুল কালাম আজাদ ও মজিবুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়