নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

শিক্ষামন্ত্রী : দেশে সব উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের মাধ্যমে

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আজকে যা কিছু দেশে উন্নয়ন হয়েছে তা সবই আওয়ামী লীগের মাধ্যমে এসেছে। প্রথমে এসেছে বঙ্গবন্ধুর হাত ধরে, পরে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাত ধরে। গতকাল রবিবার সকালে উপজেলার ইসলামপুর কামিল মাদ্রাসা ভবন উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।
বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার শিক্ষা কার্যক্রম এগিয়ে নিয়ে আসতে সক্ষম হয়েছে। এখন শিক্ষার গুণগতমান নিশ্চিত করতে কাজ করছে সরকার।
এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক নাহিদ রসুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আল মামুন বিপিএম পিপিএম, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল আলম তানভীর, সহকারী কমিশনার (ভূমি) তাসমিন আক্তার, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ও মাদ্রাসা বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়