নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

বিডিইউ উপাচার্য : জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম গত শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য প্রফেসর ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কয়েকজন কর্মচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।
শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, উপউপাচার্য প্রফেসর ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সব সদস্যের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়