নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

ত্রিবার্ষিক সম্মেলন : পিরোজপুরে আ.লীগের সভাপতি আউয়াল সম্পাদক হাকিম

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি হিসেবে এটিএম আউয়াল এবং সাধারণ সম্পাদক হিসেবে এম এ হাকিম হাওলাদারের নাম ঘোষণা করা হয়েছে। তারা পুননির্বাচিত হয়েছেন। গতকাল রবিবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সম্মেলনের প্রথম অধিবেশনের আনুষ্ঠানিকতা শেষ করা হয়। ভার্চুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিনিয়র সদস্য ও পার্বত্য শান্তিচুক্তির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন এমপি, সদস্য আনিসুর রহমান, গোলাম কবীর রব্বানী চিনু, অনুষ্ঠানে দলীয় প্রতিবেদন পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল। সম্মেলন উপলক্ষে সকাল থেকে বিভিন্ন উপজেলা এবং পার্শ্ববর্তী জেলা থেকে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সমাবেশস্থলে এসে জমায়েত হতে শুরু করেন। এ সময় তাদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যায়। সম্মেলনে বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হলে আমাদের সবার ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
দলের ভেতরে কোনো প্রকার কোন্দল রাখা যাবে না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। তাই যার যার অবস্থানে থেকে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দলের জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সম্মেলন শেষে পিরোজপুর জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়