মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

নৌপরিবহন প্রতিমন্ত্রী : সমুদ্র অর্থনীতি দেশকে ধনী করবে

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, একটা সময় সমুদ্রে আমাদের কোনো অধিকার ছিল না। সমুদ্রে যেতে হলে ভারত এবং মিয়ানমারের অনুমতি নিয়ে যেতে হতো। এখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সমুদ্র জয় করেছে। তিনি বলেন, সমুদ্রের বুকে নতুন নতুন চর জেগে আরেকটি বাংলাদেশ তৈরি হচ্ছে।
সমুদ্রের সুনিল অর্থনীতি বাংলাদেশকে ধনী দেশে পরিণত করবে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার চরমোন্তাজ মানতা পল্লী মাঠে উপজেলা আওয়ামী লীগ ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের আয়োজনে ‘চরাঞ্চলের উন্নয়নে শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি সিকদার জোবায়ের হোসেন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন।
নৌ প্রতিমন্ত্রী বলেন, দেশের এত উন্নয়নের পরও মির্জা ফখরুল বলছেন দেশ নাকি তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছে। দেশ যদি তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়ে যায় তাহলে বাংলার মানুষ আজকে যে খেয়ে পরে আছে, তারা কি খেয়ে পরে থাকতে পারত? এত উন্নয়ন কি হতো?
আসলে দেশ ঠিক আছে বিএনপির তলা ফেটে গেছে। কারণ তারা এত অন্যায় করেছে, এত হত্যাকাণ্ড করেছে, এতে মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, এ কারণে তারা নির্বাচনে আসতে ভয় পায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়