মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের যাত্রা শুরু

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে প্রাথমিকভাবে আন্তর্জাতিকমানের বিশেষায়িত হৃদরোগ হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়ামে এ হাসপাতালের উদ্বোধন ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী, চিটাগাং হার্ট ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউস এবং চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সাহেনা আকতার।
উদ্যোক্তা সূত্রে জানা গেছে, নগরের গোল পাহাড়ে মেরী স্টোপস ক্লিনিকের পাশে একটি ভাড়া বাসায় হাসপাতালটির কার্যক্রম পরিচালিত হবে। এরপর সেটি নগরের খুলশীতে অবস্থিত হলি ক্রিসেন্ট হাসপাতালে অস্থায়ীভাবে স্থানান্তর করা হবে। পরে নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে স্থায়ীভাবে হাসপাতালটি চালুর পরিকল্পনা আছে।
চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের সদস্য এস এম আবু তৈয়বের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক ডা. প্রবীর কুমার দাশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়