মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

কী হয়েছিল সুশান্তর ম্যানেজার দিশার!

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২০ সালের ৯ জুন আচমকাই মৃত্যু হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ম্যানেজার দিশা সৈলনের। দুই বছর পর দিশার মৃত্যুর তদন্তে নতুন বক্তব্য পেশ করল ‘সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন’ বা সিবিআই। নতুন রিপোর্টে লেখা, অতিরিক্ত মদ্যপান করার জন্যই এই পরিণতি। তিনি নেশাগ্রস্ত হয়ে ভারসাম্য হারিয়ে ফেলেন। তার ফলেই ঘটে যায় এই অঘটন।
অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কয়েক দিন আগেই ঘটে এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে জানা যায়, মুম্বাইয়ের মালাডের একটি বহুতল থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় তার। দিশার থুতনির কাছে ছিল দেড় ইঞ্চির মতো গর্ত, চোখ, নাক, দাঁত দিয়ে গলগল করে রক্ত বেরোচ্ছিল। হাতও ছিল মোড়া। ঠিক এমনই অবস্থায় দিশাকে দেখেছিলেন অ্যাম্বুল্যান্সের চালক। তার তিন দিন পর অভিনেতা সুশান্তের দেহও উদ্ধার হয় অভিনেতার আবাসন থেকে। দিশার মৃত্যুর সঙ্গে অভিনেতার মৃত্যুর যোগ আছে কিনা, তা খতিয়ে দেখার চেষ্টা করে পুলিশ। দিশা এবং সুশান্তের মৃত্যুর দুই বছর হয়ে গেল। ২৪ মাস কেটে যাওয়ার পর ‘সিবিআই’-এর তদন্তে মিলল নতুন রিপোর্ট। ক্যারিয়ারের শুরুতে তিনি ছিলেন জনসংযোগ বিশেষজ্ঞ। পরে হয়ে ওঠেন তারকাদের ট্যালেন্ট ম্যানেজার। তার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে যান অনেকেই।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়