এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

কেডিএস এক্সেসরিজ : ১৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ৩১ বছর পার করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কেডিএস এক্সেসরিজ লিমিটেড। সর্বশেষ অর্থবছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৬ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে কেডিএস গ্রুপের এ অঙ্গ প্রতিষ্ঠানটি। গতকাল অনুষ্ঠিত ৩১তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা এসেছে। শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমান।
স্বাগত বক্তব্যে চেয়ারম্যান খলিলুর রহমান শেয়ার হোল্ডারদের সর্বাত্মক সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন। কেডিএসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সভায় গত অর্থবছরের জন্য সর্বোচ্চ ১৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। এছাড়া চলতি বছরের ৩১ জুন কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়। কোম্পানির ব্যবস্থাপনা সেলিম রহমান ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরে সভার কার্যক্রম শেষ করেন।
সভায় কোম্পানির পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, প্রতিনিধি পরিচালক কামরুল হাসান সিদ্দিকী, নিরীক্ষক প্রতিনিধি, প্রধান নির্বাহী কর্মকর্তা দেবাশীষ দাশপাল, প্রধান হিসাব কর্মকর্তা বিপ্লব কান্তি বণিক এবং সচিব মনজুরে খোদা উপস্থিত ছিলেন।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়