রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

মার্কিন যুুক্তরাষ্ট্রের ওয়ালমার্টে গুলি নিহত ১০

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চেসাপিকে একটি ওয়ালমার্ট সুপার মার্কেটে এক বন্দুকধারীর গুলিতে অন্তত ১০ জন নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
স্থানীয় সময় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে বলে গণমাধ্যমকে দেয়া এক ব্রিফিংয়ে জানিয়েছেন চেসাপিক পুলিশের মুখপাত্র লিও কোসিনস্কি। বিবিসি জানিয়েছে, স্টোর ম্যানেজার হিসেবে ধারণা করা এক ব্যক্তি লোকজনকে লক্ষ্য করে গুলি করার পর বন্দুক চালিয়ে আত্মহত্যা করেন।
স্যামস সার্কেলের ওয়ালমার্টের ভেতরে গোলাগুলি হচ্ছে, এমন খবর পেয়ে রাত ১০টা ১২ মিনিটে পুলিশ সেখানে যায় বলে জানিয়েছেন কোসিনস্কি। সেখানে ১০ জনের মতো মারা গেছে বলে জানান তিনি।
তার জানামতে পুলিশের দিকে কোনো গুলি ছোড়া হয়নি বলেও জানিয়েছেন কোসিনস্কি। তবে নিহতের প্রকৃত সংখ্যা জানাননি, খবর বার্তা সংস্থা রয়টার্সের।
সিটি অব চেসাপিকে বলেছে, স্যামস সার্কেলের ওয়ালমার্টে গোলাগুলিতে হতাহতের ঘটনা ঘটেছে বলে চেসাপিকে পুলিশ নিশ্চিত করেছে। মন্তব্যের জন্য রয়টার্সের জানানো অনুরোধে তাৎক্ষণিকভাবে সাড়া দেয়নি ওয়ালমার্ট এবং পুলিশ বিভাগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়