অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

লাখাইয়ে বিষপানে নবদম্পতির আত্মহত্যা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হবিগঞ্জ ও লাখাই প্রতিনিধি : লাখাইয়ে মোবাইলের মাধ্যমে প্রেম। আদালতে গিয়ে বিয়ে। কিন্তু বরের বাড়িতে মেনে না নেয়ার আশঙ্কায় মাত্র ১৩ দিনের মাথায় একসঙ্গে জীবন দিল এক নবদম্পতি। গত রবিবার রাতে বিষপানে আত্মহত্যা করেন তারা।
মৃত নবদম্পতি হলেন- কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কুলহানি গ্রামের খলিলুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান হৃদয় এবং লাখাই উপজেলার সদর ইউনিয়নের টাউনশিপ এলাকার আনছার মিয়ার মেয়ে তানিয়া বেগম (১৮)। ওই উপজেলার লাখাই সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মো. হাবিবুর রহমান জানান, ১৩ দিন আগে হবিগঞ্জ আদালতের মাধ্যমে বিয়ে করেন হৃদয় ও তানিয়া। বিয়ের পর তানিয়া শ্বশুরবাড়িতে যাওয়ার জন্য হৃদয়কে চাপ দেন। কিন্তু হৃদয় তাতে রাজি হননি। তাদের প্রেমের বিয়ে বাড়িতে মেনে নেবে না বলে জানান তিনি। কারণ বাড়িতে তার আরো একজন স্ত্রী এবং সন্তান রয়েছে। গত রবিবার হৃদয় বাড়িতে যেতে চাইলে তানিয়াও সঙ্গে যেতে চান। হৃদয় তাতে রাজি না হলে তানিয়া বিষপান করেন। এ সময় হৃদয় নিজেও বিষপান করেন।
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া জানান, রবিবার রাতে তারা বিষপান করলে পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়