কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

নার্সিং ও মিডওয়াফারি কাউন্সিল নীতিমালা আইনের খসড়া চূড়ান্ত সভা

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বেসরকারি নার্সিং ও মিডওয়াফারি কলেজ ও ইনস্টিটিউট স্থাপন কোর্স চালুর লক্ষ্যে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াফারি কাউন্সিল পরিচলনা নীতিমালা আইন-২০২২ এর খসড়া চূড়ান্তকরণ স্টেকহোল্ডার সভা গতকাল রবিবার সকালে রাজধানীর বিজয়নগরে কাউন্সিলের সভাকক্ষে কাউন্সিলের প্রেসিডেন্ট এবং স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
এ সময় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) (অতিরিক্ত সচিব) সাহানা বানু, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব (চিকিৎসা শিক্ষা) নীতিশ চন্দ্র সরকার, অতিরিক্ত সচিব (প্রশাসন) মো. শাহ আলম, যুগ্ম সচিব (নার্সিং) মো. সাইফুল ইসলাম, যুগ্ম সচিব (আইন) মোহাম্মদ কামরুজ্জামান, সচিবের একান্ত সচিব (উপসচিব) নেওয়াজ হোসেন চৌধুরী, নার্সিং ও মিডওয়াফারি অধিদপ্তরের পরিচালক (শিক্ষা) মো. রশিদুল মান্নাফ কবীর, রেজিস্ট্রার রাশিদা আক্তার, রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের সচিব ড. মো. সহিদুর রহমান, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিদর্শক ডা. আইরিন সুলতানা, নর্গিস মেমোরিয়ল নার্সিং কলেজ বাগেরহাটের উদ্যোক্তা প্রতিনিধি মিজানূর রহমান আকন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়