কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

দুই জঙ্গির পলায়ন : দেশের সব আদালতে নিরাপত্তা জোরদারের নির্দেশ

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশের চোখে স্প্রে মেরে ঢাকার আদালত প্রাঙ্গণ থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গির পালিয়ে যাওয়ার খবর প্রকাশের পর সারাদেশে আদালতগুলোতে নিরাপত্তা জোরদারের নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।
গতকাল রবিবার দুপুরে সর্বোচ্চ আদালতের প্রশাসন থেকে অধস্তন আদালতগুলোতে এ নির্দেশনা দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মাদ সাইফুর রহমান। তিনি বলেন, সারাদেশের অধস্তন আদালতগুলোতে নিরাপত্তা জোরদারে ব্যবস্থা নেয়ার জন্য আমরা মৌখিকভাবে জানিয়েছি। যেন আর কোনো অনাকাক্সিক্ষত ঘটনা না ঘটে।
প্রসঙ্গত, গতকাল জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী ফয়সল আরেফীন দীপন হত্যা মামলায় আদালতে আনার পর পুলিশের চোখে-মুখে গ্যাস স্প্রে করে পালিয়ে যায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই সদস্য। দুপুরে রাজধানীর রায়সাহেব বাজার মোড়সংলগ্ন ঢাকার সিজেএম আদালত ফটকের সামনে এ ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া দুই জঙ্গি হলেন- মইনুল হাসান শামীম ওরফে সামির ওরফে ইমরান এবং আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব ওরফে সাজিদ ওরফে শাহাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়