কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

কিশোরকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা আটক

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় রেদোয়ার আহমেদ রাজু নামে ১৪ বছরের এক কিশোরকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় মা লিপি বেগমকে পুলিশ আটক করেছে। নিহত রাজু স্থানীয় একটি স্ক্রিন প্রিন্টের কারখানায় কাজ করত। সাত মাস আগে কর্মস্থলে অনিয়মিত হওয়ায় তাকে চাকরি থেকে বাদ দেয়া হয়। স্বজন ও এলাকাবাসী জানান, দেওভোগ বেপারিপাড়া এলাকার রাজমিস্ত্রী আনোয়ার হোসেন ও তার স্ত্রী লিপি বেগমের মধ্যে দাম্পত্য জীবনে বনিবনা না হওয়ায় দশ/বারো বছর আগে লিপি বেগম তার স্বামীকে ডিভোর্স দেন। এরপর থেকে রাজু ও তার বড় ভাই মায়ের সাথে একটি ফ্ল্যাট বাসায় ভাড়া থাকছে। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে তাদের ফ্ল্যাট থেকে কান্নাকাটির শব্দ ও আগুনের ধোঁয়া দেখতে পেয়ে এলাকাবাসী ছুটে যান। গিয়ে দেখতে পান হাত-পা বাঁধা অবস্থায় রাজুর শরীর আগুনে ঝলসে গেছে এবং সে বারান্দায় কাতরাচ্ছে। খবর পেয়ে রাজুর বাবা ও তার আত্মীয়স্বজনরা দগ্ধ রাজুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। পাঁচ দিন সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে রাজুর মৃত্যু হয়। এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী রাজুর মাকে আটক করে থানা পুলিশকে খবর দেন। পরে সদর থানা পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে নিহত রাজুর মা লিপিকে আটক করে।
তবে রাজুর মৃত্যু নিয়ে এলাকাবাসী ও স্বজনদের মধ্যে নানা মত সৃষ্টি হয়েছে। কেউ বলছেন, মায়ের পরকীয়ার ঘটনা দেখে ফেলায় রাজুর মা তাকে আগুনে পুড়িয়ে মেরেছে। আবার কেউ বলছেন, রাজু দীর্ঘ সাত মাস যাবৎ কাজে না যাওয়ায় ক্ষুব্ধ হয়ে মা তাকে হত্যা করেছে।
তবে রাজুর মায়ের পরিবারের সদস্য খালা মিনু বেগম দাবি করেন, কারখানার চাকরি চলে যাওয়ায় মা বকাঝকা করায় রাজু আত্মহত্যার উদ্দেশ্যে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। এ ঘটনায় ছেলে হত্যার ন্যায়বিচার চেয়ে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নিহত রাজুর বাবা আনোয়ার হোসেন।
নারায়ণগঞ্জ সদর ওসি আনিচুর রহমান জানান, এ ঘটনার তদন্ত চলছে এবং সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়