রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

শাহরিয়ার আলম : জাপানি রাষ্ট্রদূতের সঙ্গে কথা বলেছেন পররাষ্ট্র সচিব

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাপানি রাষ্ট্রদূতের সঙ্গে আলাপ করেছেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন। বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। গতকাল শুক্রবার বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল এন্ড স্ট্র্যাটেজিক স্টাডিজে (বিআইআইএসএস) বাংলাদেশ ও পর্তুগালের মন্ত্রী পর্যায়ে প্রথম রাজনৈতিক সংলাপ শেষে তিনি সাংবাদিকদের বিষয়টি জানান।
স¤প্রতি ঢাকায় এক অনুষ্ঠানে জাপানি রাষ্ট্রদূত বলেন, আমরা বাংলাদেশের নির্বাচনের আগের রাতে ব্যালট বাক্স ভরে রাখার কথা শুনেছি, যা পৃথিবীর আর কোথাও শুনিনি। আমি আশা করব, এবার তেমন সুযোগ থাকবে না বা এমন ঘটনা ঘটবে না। এ অবস্থায় শাহরিয়ার আলম ফেসবুকে একটি পোস্টে লেখেন, আমরা বাংলাদেশে নিযুক্ত জাপানের অ্যাম্বাসেডরকে ডেকেছিলাম। তাকে যা যা বলা দরকার আমরা বলেছি। সবকিছু বিস্তারিত গণমাধ্যমে বলার প্রয়োজন আছে বলে আমরা মনে করি না। তাই এই বিষয়ে কোনো গণমাধ্যমে আমরা আর কোনো বক্তব্য দিতে চাই না। গত বৃহস্পতিবার পরিকল্পনা মন্ত্রণালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাপানের রাষ্ট্রদূত জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে তার কোনো সাক্ষাৎ হয়নি। এ বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আমি তো তাকে ডাকার কথা বলিনি। তাকে যা বলার পররাষ্ট্র সচিবই বলেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়