জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

রাণীনগরে বাল্যবিয়ে প্রতিরোধে পুলিশের মতবিনিময় সভা

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : রাণীনগর উপজেলার সব ইউপি চেয়ারম্যান ও নিকাহ্ রেজিস্ট্রারদের সমন্বয়ে বাল্যবিয়ে প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় রাণীনগর থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রকিবুল হাসান ইবনে রহমান।
তিনি বলেন, বাল্যবিয়ে প্রতিরোধে পুলিশের পক্ষ থেকে সব সময় সবাইকে সচেতন থাকতে বলা হয়। তারপরেও অনেকেই গোপনে বাল্যবিয়ে দেন। আবার কিছু চক্র অর্থের লোভে বিভিন্ন কৌশলে বাল্যবিয়ে রেজিস্ট্রি করে আসছেন। আমরা গোপন সংবাদেরভিত্তিতে এমন খবর পেয়ে এই উপজেলায় অনেক বাল্যবিয়ে বন্ধও করেছি।
তিনি আরো বলেন, উপজেলার কোথাও যদি নাবালক মেয়েকে বাল্যবিয়ে দেয় ও কোনো কাজী যদি সেই বাল্যবিয়ে রেজিস্ট্রি করেন এবং বাল্যবিয়ে দিতে যদি কেউ কোনোরকম সহযোগিতা করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। এ সময় উপজেলার ইউপি চেয়ারম্যান, নিকাহ্ রেজিস্ট্রার ও স্থানীয় গণ্যম্যান্য ব্যক্তিরা সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়