জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

অভিনেতা শাহীনূর সরোয়ার আর নেই

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে নাট্য ও সংস্কৃতি জগতের অত্যন্ত প্রিয়মুখ-প্রিয়ব্যক্তিত্ব শাহীনূর সরোয়ার আর নেই। গতকাল মঙ্গলবার বিকালে খাগড়াছড়িতে একটি টেলিফিল্মের শ্যুটিং চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার স্ত্রী ও ৩ মেয়ে রয়েছে। খাগড়াছড়ি থেকে তার মরদেহ আনার পর জানাজা ও দাফনের ব্যাপারে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু।
চট্টগ্রামে তিনি প্রতিনিধি নাট্য সম্প্রদায়ের সদস্য হলেও অন্য নাট্য সংগঠনের সঙ্গেও অভিনয় করতেন। শুধু মঞ্চ নাটকই নয়, টিভি নাটকসহ বিভিন্ন চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। চট্টগ্রামের সাংস্কৃতিক জগতে অত্যন্ত প্রিয়মুখ ছিলেন শাহীনুর সরোয়ার। তার মৃত্যুতে চট্টগ্রামের নাট্য ও সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন নাট্যসংগঠক ও সাংস্কৃতিক সংগঠকরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়