হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

‘স্কয়ার মাতা’ অনিতা চৌধুরী আর নেই

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী স্কয়ার মাতা অনিতা চৌধুরী মারা গেছেন। গতকাল রবিবার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৯০ বছর। বার্ধক্যের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
অনিতা চৌধুরী স্কয়ার গ্রুপের বর্তমান চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, স্কয়ার ফার্মার ভাইস চেয়ারম্যান রতœা পাত্র, স্কয়ার ফার্মার ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী ও স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরীর মা। স্কয়ার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অজয় কুমার কুণ্ডু সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বার্ধক্যের কারণে গতকাল দুপুরে অনিতা চৌধুরী মারা গেছেন।
স্কয়ার গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্কয়ারের প্রতিষ্ঠালগ্নে স্যামসন এইচ চৌধুরীর উদ্যোগ সফল করতে শুরু থেকেই অনিতা চৌধুরী স্বামীর পাশে থেকে শক্তি, সাহস ও প্রেরণা যোগান। প্রয়াত স্যামসন এইচ চৌধুরীকে ব্যবসা প্রতিষ্ঠা ও উন্নতির প্রতিটি ক্ষেত্রে পাশে থেকে শক্তি, সাহস ও উৎসাহ যোগান অনিতা চৌধুরী। স্কয়ার গ্রুপ দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে গড়ে ওঠার ক্ষেত্রে তার অনবদ্য অবদান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়