হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

শফিকুর রহমান এমপি : শেখ হাসিনাকে ফের প্রধানমন্ত্রী করতে হবে

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আওয়ামী লীগের শক্তি দলের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা। তাই তাদের সদস্য নবায়ন ও যারা ইতিপূর্বে সদস্য হননি তাদের নতুন করে অন্তভুক্ত করতে হবে। তবে কোন ক্রমেই যাতে বিএনপি জামায়াত এবং অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে। বিগত নির্বাচনগুলোতে যারা দলের সিদ্ধান্ত অমাণ্য করে নির্বাচন করেছেন সেই সব বিদ্রোহী প্রার্থীরাও সদস্য হতে পারবেন না। আমাদের মনে রাখতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় বসাতে হবে এবং দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ফের প্রধানমন্ত্রী করতে হবে। গত শনিবার বিকালে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নবায়ন উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসবের উদ্বোধক ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এ ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম দেওয়ান।
উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এড. নাজমুন নাহার অনি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্যা তপদার প্রমুখ। আলোচনা শেষে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উৎসবের উদ্বোধন করেন অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়