হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

ভালোবেসে বিয়ের দুই বছরেই স্ত্রীকে খুন, স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : দুই বছর আগে বাড়ির পাশের এক প্রতিবেশীর মাধ্যমে গাড়ি কিনতে এসে সাতকানিয়ার মোজাম্মেল হকের (৪০) সঙ্গে পরিচয় হয় এক নারীর। এরপর পরিবারের অগোচরে বিয়ে। তারা বিয়ে করে চট্টগ্রাম নগরীতে ভাড়া বাসায় বসবাস শুরু করেন। এরপর পারিবারিক কলহ বাড়তে থাকলে স্ত্রী তার ভাইয়ের বাড়িতে চলে যান। পরে মোজাম্মেল আর খারাপ আচরণ করবে না প্রতিশ্রæতি দিয়ে গত ২৮ জুলাই স্ত্রীকে বাসায় ফিরিয়ে আনে।
কিন্তু আসার পর তাদের মধ্যে আবার ঝগড়া-বিবাদ শুরু হয়। এক পর্যায়ে গত ৩০ জুলাই মোজাম্মেল স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে এবং ঘাড় ভেঙে দেয়। হত্যার পর মোজাম্মেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্ত্রী হত্যাকারী মোজাম্মেল হোসেনকে (৪০) গ্রেপ্তারের পর গতকাল রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এসব তথ্য জানায়। এর আগে শনিবার সন্ধ্যায় চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ভাটিয়ারি থেকে মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়। তিনি সাতকানিয়া উপজেলার কেউচিয়া এলাকার সিদ্দিক আহমেদের ছেলে।
র‌্যাব জানায়, ২ বছর আগে নিহত গৃহবধূর সঙ্গে আসামি মোজাম্মেল হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারের লোকজনকে না জানিয়ে তারা বিয়ে করে চট্টগ্রাম শহরে একটি ভাড়া বাসায় থাকতেন। বিয়ের কিছুদিন পর পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ তার ভাইয়ের বাড়িতে চলে আসেন। এরপর মোজাম্মেল তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে এবং তাকে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করেন। একইসঙ্গে তাকে আশ্বস্ত করেন, আর কখনো তার সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। পরে স্বামীর কথায় রাজি হয়ে গত ২৮ জুলাই ওই গৃহবধূ মোজাম্মেলের বাসায় ফিরে যান। পুনরায় তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আবারো ঝগড়া হয়। এক পর্যায়ে মোজাম্মেল তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে এবং ঘাড় ভেঙে দেয়। মৃতদেহ বাসায় ফেলে রেখে মোজাম্মেল পালিয়ে যান। ঘটনার দুদিন পর গত ৩০ জুলাই সকালে চট্টগ্রামের হাটহাজারীর মেখল রোড এলাকার একটি বাসা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক ছিল। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মোজাম্মেল হোসেন এবং অজ্ঞাতনামা আরো ১-২ জনকে আসামি করে হাটহাজারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। একইসঙ্গে র‌্যাবকে অবহিত করেন।
র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মোজাম্মেল তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়