হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

থানায় ডেকে মারধর : তিন পুলিশের বিরুদ্ধে কনস্টেবলের মামলা

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মারধর ও বাদীর মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ এনে দারুস সালাম থানার পরিদর্শক (নিরস্ত্র) জামাল হোসেনসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলা দায়ের করা হয়েছে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে গত বৃহস্পতিবার এ মামলাটি দায়ের করেন গাজীপুর পুলিশ লাইনের কনস্টেবল আ. রাজ্জাক। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। গতকাল রবিবার সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী রাকিব চৌধুরী মামলার বিষয়টি জানান। মামলার অপর দুই আসামি হলেন- একই থানার দুই উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও প্রসেঞ্জিত কুমার।
মামলায় বাদী অভিযোগ করেন, গত ১ মে দুপুর ১২টা ২০ মিনিটের দিকে মিরপুরের দারুস সালামের ওয়াকআপ কলোনীর একটি বাসা থেকে মাদক ব্যবসায়ী রুবেল ইসলামসহ এক নারীকে আটক করে স্থানীয়রা। এ সময় তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মামলার বাদী কনস্টেবল আ. রাজ্জাক বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় স্থানীয় এক ব্যক্তি তাকে বিষয়টি পুলিশকে জানানোর অনুরোধ করেন। আ. রাজ্জাক বিষয়টি ডিবির মিরপুর জোনের এডিসি সাইফুল ইসলামকে জানান। এডিসি বিষয়টি দারুস সালাম থানা পুলিশকে জানান। এরপর এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে রুবেলকে দেখে গ্রেপ্তার না করে বরং আ. রাজ্জাকের ওপর ক্ষিপ্ত হন এবং তাকে গালিগালাজ করেন। পরে পরিদর্শক জামাল হোসেন বাদীকে থানায় দেখা করতে বলেন। দেখা করতে গেলে জামাল হোসেনও তার ওপর রাগান্বিত হয়ে গালিগালাজ করেন।
আ. রাজ্জাক গালিগালাজ না করতে অনুরোধ করলে আসামিরা বাদী, তার মা ও মেয়েকে মারধর করেন। আসামি প্রসেঞ্জিত বাদীর মেয়ের বোরকা ও নেকাব ধরে টান দিয়ে তাকে চড়থাপ্পর মারেন। মারধর করলে অজ্ঞান হয়ে যান আ. রাজ্জাক। তাকে চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। পরে আবার আসামিরা আ. রাজ্জাককে বাসা থেকে থানায় ডেকে নিয়ে ৩০ পিস ইয়াবা উদ্ধার দেখিয়ে মামলা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়