হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা ও হুইস্কি জব্দ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের বিসিজি স্টেশন টেকনাফের লেফটেন্যান্ট কমান্ডার এম আশিক আহমেদের নেতৃত্বে গতকাল রবিবার সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চলাকালীন ছেড়াদ্বীপ তীরবর্তী এলাকায় কয়েকজন ব্যক্তির গতিবিধি সন্দেহ হলে কোস্ট গার্ড সদস্যরা তাদেরকে থামার সংকেত দেয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে তারা দ্রুত গতিতে লোকালয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থল থেকে কোস্ট গার্ড সদস্যরা প্রায় ২৪ হাজার ২০০ পিস ইয়াবা জব্দ করে। পরে ইয়াবাগুলো টেকনাফ মডেল থানায় হস্থান্তর করা হয়। বিজ্ঞপ্তি
অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল কোস্ট গার্ড স্টেশন সাঙ্গু চট্টগ্রামের আনোয়ারা থানাধীন রায়পুর ইউনিয়নের বার আউলিয়া প্যারাবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৪৪ বোতল গ্র্যান্ড রয়েল হুইস্কি জব্দ করা হয়। পরবর্তীতে জব্দকৃত হুইস্কি আনোয়ারা মডেল থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়