সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

এসজেআইবিএল : কলাপাড়ায় স্কুল ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ব্যাংকের সার্বিক তত্ত্বাবধানে পটুয়াখালী জেলায় কার্যরত সব তফসিলি ব্যাংকের সহযোগিতায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড গতকাল পটুয়াখালী জেলার কলাপাড়ায় লিড ব্যাংক হিসেবে স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০২২ এর আয়োজন করে।
সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে বাংলাদেশ ব্যাংক বরিশাল জোনাল অফিসের পরিচালক বিষ্ণুপদ কর প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা ও মডারেটরের দায়িত্ব পালন করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা।
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. ইকবাল মহসিন এবং যুগ্ম পরিচালক মো. জাহাঙ্গীর আলম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অন্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের হেড অব ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ও লিড ব্যাংক প্রতিনিধি মো. আশফাকুল হক, এফসিএ এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রতিনিধি মো. নেয়ামত উল্লাহ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়