সরকার ৬৭ লাখ তরুণ-তরুণীকে আয়বর্ধক পেশায় প্রশিক্ষণ দিয়েছে

আগের সংবাদ

১০ ডিসেম্বর কী হবে ঢাকায়? বিএনপির সমাবেশ ঘিরে উত্তাপ বাড়িয়েছে আমানের আল্টিমেটাম > রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

পরের সংবাদ

অজ্ঞানপার্টির খপ্পরে পুলিশ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে বাসে নিহার রঞ্জন দাস (৪৮) নামে এক পুলিশ সদস্য অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। অসুস্থ ওই পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে তাকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা।
হাসপাতালে পুলিশ সদস্য মহসিন হোসাইন জানান, নিহার ট্রাফিক রমনা জোনের রিজার্ভ অফিসে কর্মরত রয়েছেন। শনিবার সকালে বিশেষ কাজে তিনি সদরঘাট এলাকায় গিয়েছিলেন। সেখান থেকে ভিক্টোর পরিবহনের একটি বাসে চড়ে শান্তিনগর ফিরছিলেন।

নিহারের বরাত দিয়ে তিনি জানান, বাসটিতে করে গুলিস্তান আসার পর থেকে আর কোনো কিছু স্মরণ করতে পারছিলেন না নিহার। ওই বাসটি তাকে বাড্ডা লিংক রোডে রাস্তায় নামিয়ে রেখে গেলে তার মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বিকালে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। তাদের ধারণা, বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তিনি। তবে তার কাছ থেকে কী খোয়া গেছে তা জানাতে পারেননি সহকর্মীরা।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, ট্রাফিক পুলিশ সদস্যকে মেডিসিন বিভাগের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়