স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

একের ভেতর তিন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডে এবার নতুন স্টারকাস্ট। একসঙ্গে এক পর্দায় দেখা যাবে কারিনা কাপুর খান, টাবু ও কৃতি শ্যাননকে। ছবির নাম ‘দ্য ক্রিউ’। ‘বীরে দি ওয়েডিং’ ছবির প্রযোজক নিয়ে আসছেন নতুন ছবি ‘ক্রিউ’। এবারেও একসঙ্গে এক পর্দায় একাধিক নায়িকাকে দেখা যাবে। একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় এই তিন তারকাকে। একতা কাপুর ও রিয়া কাপুরের প্রযোজনায় আসছে এই ছবি। ড্রামা ও কমেডির মিশেলে তৈরি হবে এই ছবি।
সোনম কাপুর এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই ছবির কথা ঘোষণা করেন। ‘ভোগ’-এর নভেম্বরের সংস্করণে এই তিন নায়িকাকে দেখা গেছে। সেই ছবি পোস্ট করে সোনম লেখেন, “আমার প্রিয় কাহিনীকার তিন বছর স্বপ্ন, পরিকল্পনা এবং লেখার পরে কাজে ফিরে এসেছেন! রিয়া কাপুর, একতা কাপুর ও অনিল কাপুর আপনাদের কাছে নিবেদন করছে, ভোগের নভেম্বর কভার যেখানে তাদের ‘স্বপ্নের কাস্ট’কে দেখা যাবে যা এখন বাস্তব। ‘দ্য ক্রিউ’, অভিনয়ে টাবুু, কারিনা কাপুর খান ও কৃতি শ্যানন, শুটিং শুরু হবে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে। রাজেশ কৃষ্ণণের পরিচালনা, লেখা নিধি মেহরা ও মেহুল সুরির।” ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে কমেডি ড্রামা ঘরানার ছবি এটি। তিন মহিলা, যারা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু তাদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যখন তারা মিথ্যার জালে জড়িয়ে পড়ে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়