রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

বিদ্যুৎস্পর্শে নবদম্পতির মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জের আঁটিবাজার এলাকায় বিয়ের দেড় মাসের মাথায় বিদ্যুৎস্পর্শে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। গত বুধবার রাত ১২টার দিকে শাক্তা ইউনিয়নের আঁটিবাজার সুমন হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে।
মৃত দম্পতি হলেন ইসমাইল হোসেন (২০) ও তার স্ত্রী মোসাম্মৎ কাজল আক্তার (১৮)। ইসমাইল কেরানীগঞ্জ আমবাগিচা এলাকার মো. আলীর ছেলে। তিনি আটিবাজার সুমন হাউজিং এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন।
প্রতিবেশী ফারুক আহমেদ বলেন, আমাদের ফ্ল্যাটের পাশ দিয়ে পল্লী বিদ্যুতের লাইন রয়েছে। রাতে হয়তো ইসমাইলের ফ্ল্যাট থেকে কোনো কাপড় বাতাসে উড়ে গিয়ে বিদ্যুতের তারের ওপর পড়ে থাকতে পারে। স্টিলের পাইপের মাধ্যমে সেটা নামাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভবন মালিক সুজন বলেন, লোকমুখে শুনেছি, তারা স্টিলের পাইপ দিয়ে একটি তার থেকে কিছু একটা আনতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, গত বুধবার রাতে বিদ্যুৎস্পর্শে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়