রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

ফোবর্সের ‘ওয়ার্ল্ডস বেস্ট এমপ্লয়ার্স’ তালিকায় শীর্ষে স্যামসাং

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফোর্বসের ‘ওয়ার্ল্ডস বেস্ট এমপ্লয়ার্স ২০২২’ তালিকায় টানা তৃতীয়বারের মতো শীর্ষস্থান অর্জন করেছে স্যামসাং। এর মাধ্যমে আইটি ও প্রযুক্তি খাতে শীর্ষস্থানের সুনাম ধরে রাখল প্রতিষ্ঠানটি। বিজ্ঞপ্তি। স্ট্যাটিস্টার সহযোগিতায় বিশ্বব্যাপী ৮শ’ প্রতিষ্ঠানের দেড় লাখ কর্মীর ওপর জরিপ পরিচালনা করে ফোর্বস। যুক্তরাজ্য, জার্মানি ও যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের ওপর জরিপটি পরিচালিত হয়। এরপর ফলাফলের ভিত্তিতে, স্যামসাংকে তালিকার শীর্ষস্থান দেয়া হয়। এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ স্যামসাং বলেন, বাংলাদেশে সর্বাধুনিক মোবাইল ডিভাইস ও কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য সরবরাহ করতে নিরলসভাবে কাজ করছি আমরা। পাশাপাশি, আমরা সবসময়ই গঠনমূলক সম্পর্ক, ব্যক্তিগত উদ্যোগ ও অগ্রগতির সুযোগ তৈরির মাধ্যমে কর্মীদের সন্তুষ্টি অর্জনে সচেষ্ট। ২০২০-২১ সালে বিশ্বব্যাপী টেকসই প্রবৃদ্ধি, স্বাচ্ছন্দ্যদায়ক পরিবেশ, বেতন-মজুরিতে সন্তুষ্টি ও কর্মীদের জন্য যথার্থ কাজ নিশ্চিত করতে স্যামসাংকে অনেক কঠিন সময় পার করতে হয়েছে। এছাড়া কর্মীদের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিতে নিরলস কাজ করে গেছে স্যামসাং, এরই ফলশ্রæতিতে ফোর্বসের তালিকায় শীর্ষস্থান অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়