রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষার্থী বহিষ্কার
মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : মোল্লাহাটে গতকাল বৃহস্পতিবার এইচএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে একজন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে এবং পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার জন্য দুটি কেন্দ্রের ৪ জন কক্ষ পরিদর্শককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এছাড়া বহিষ্কৃত পরীক্ষার্থীর কাছে থাকা অ্যান্ড্রয়েড ফোন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জব্দ করা হয়েছে। জানা গেছে, পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম কেন্দ্র পরিদর্শনে গেলে পরীক্ষার্থীকে অসদুপায় অবলম্বন করে পরীক্ষার উত্তরপত্র লিখতে দেখেন এবং ওই কক্ষ পরিদর্শকদের দায়িত্বে অবহেলা করতে দেখতে পান।
আসামি আটক
দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে যমুনা বহুমুখী সমবায় সমিতির ব্যবস্থাপক, চেক জালিয়াতি ও প্রতারণা মামলায় অভিযুক্ত পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আকবর হোসেনকে (৫০) রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টর থেকে আটক করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় তাকে আটক করে বৃহস্পতিবার সকালে দেওয়ানগঞ্জ থানায় আনা হয়। জানা গেছে, পৌর শহরের বানিয়ানীর পূর্বপাড়া এলাকার সোনাউল্লাহ মোল্লার ছেলে আকবর হোসেন উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের কাঠারবিল বাজারে যুমুনা বহুমুখী সমবায় সমিতির মাধ্যমে এলাকাবাসীর কাছ থেকে প্রায় ৪০ কোটি টাকা হাতিয়ে নিয়ে ২০২০ সালে পালিয়ে যায়। ভুক্তভোগীরা তাকে না পেয়ে ৩টি চেক জালিয়াতি ও ৫টি প্রতারণা মামলা দায়ের করেন আদালতে।
মা সমাবেশ
ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়ি উপজেলার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মা সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের আয়োজনে ‘মা সমাবেশ’ অনুষ্ঠিত হয়। নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহ আলম যাদুর সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন- প্রধান শিক্ষক স্বপ্না বেগম, ম্যানেজিং কমিটির সদস্য সাইদুর রহমান প্রধান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়