রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

চৌগাছা প্রেস ক্লাব : সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা প্রেস ক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টুর বিরুদ্ধে গরু-ছাগল চোরচক্রের সদস্য সাইফুল ইসলাম সুমনের মিথ্যা অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ। এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।
বিবৃতিতে তারা বলেন, চৌগাছার নারায়ণপুর ইউনিয়নের বুন্দেলীতলা গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন বিএনপির নেতা মজনুর রহমানের জামাতা কথিত ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামের নেতৃত্বে ওই গ্রামে একটি গরু-ছাগল চোরচক্র গড়ে উঠেছে, যাতে নারায়ণপুর ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী ডা. ফারুক এবং উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক রিংকুর ভাই রিপনসহ স্থানীয় কয়েকজন জড়িত।
গত রবিবার বুন্দেলীতলা গ্রামে সুমনের মামার বাড়ি থেকে ভারতীয় দুটি গরু সুমন, ইব্রাহীম, মিথুনদের নেতৃত্বে পুলিশ পরিচয়ে ছিনতাই হয়। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে সুমনসহ চোরচক্র গত বুধবার সংবাদ সম্মেলন করে জিয়াউর রহমানের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
বিবৃতিদাতারা হলেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি রহিদুল ইসলাম খান, সাবেক সভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক অমেদুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাবুল আক্তার ও আব্দুল আলীম, অর্থ সম্পাদক আসাদুজ্জামান মুক্ত, দপ্তর সম্পাদক এইচ এম ফিরোজ, ক্রীড়া সম্পাদক এম এ রহিম, সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত, নির্বাহী সদস্য আশাদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, প্রভাষক আজিজুর রহমান, আলমগীর কামাল, সাংবাদিক শফিকুল ইসলাম, আজিজুর রহমান, কালিমুল্লাহ সিদ্দিক, রায়হান উদ্দীন, রোকনুজ্জামান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়