রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

গৌরনদী : হত্যা মামলায় দুই ভাইয়ের যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদীর দক্ষিণ বাউরগাতি গ্রামের পান ব্যবসায়ী শামীম বেপারী হত্যা মামলায় দুই ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ড দেয়া হয়। এছাড়া আরো তিন আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়। গত বুধবার বিকালে জননিরাপত্তা বিঘœকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের টিএম মুসা এ রায় ঘোষণা করেন।
নিহত শামীম ওই গ্রামের আকবর আলী বেপারীর ছেলে। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- জুয়েল তালুকদার ও সাদ্দাম তালুকদার। তারা বাউরগাতি গ্রামের সোবাহান তালুকদারের ছেলে। অপর আসামিরা হলেন- জুয়েল বেপারী, শাহাদত হোসেন ও ছায়েদ তালুকদার। এদের মধ্যে প্রথম জনকে এক বছর এবং অপর দুই জনকে দুই বছর করে কারাদণ্ড দেয়া হয়।
এডভোকেট লস্কর নুরুল হক জানান, শত্রæতার জেরে ২০১১ সালের ১ মে আসামিরা শামীমকে হত্যা করে একটি পানের বরজে ফেলে রাখে। তিন দিন পর লাশ উদ্ধার হয়। ওই দিন নিহতের ভাই আকতার বেপারী বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়