পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

২ ডিসেম্বর আসছে ‘হডসনের বন্দুক’

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : পেক্ষাগৃহে আসছে সরকারি অনুদানের সিনেমা ‘হডসনের বন্দুক’। প্রশান্ত অধিকারী পরিচালিত এই সিনেমাটি মুক্তি পাবে ২ ডিসেম্বর। সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের গল্প অবলম্বনে নির্মিত এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও লুৎফর রহমান জর্জ। সিনেমার চিত্রনাট্য লিখেছেন প্রশান্ত অধিকারী ও রিয়েল আকঞ্জি, চিত্রগ্রাহক মোহাম্মদ আরিফুজ্জামান ও সাহিল রনি। প্রশান্ত অধিকারী বলেন, ‘হডসনের বন্দুক’ আমার দীর্ঘ দিনের পরিশ্রমের ফসল। চেষ্টা করেছি মানসম্মত একটি সিনেমা নির্মাণের। ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করতে পেরে আমার খুব ভালো লাগছে। সবাইকে ছবিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আশা করছি, আপনাদের ভালো লাগবে। পরিচালক জানান, প্রতœতাত্ত্বিক নিদর্শন নিয়ে গোয়েন্দা আবহের গল্পে নির্মিত সিনেমাতে তিনটি গান ব্যবহৃত হয়েছে। যা পর্যায়ক্রমে রিলিজ হবে। ঢাকা, মুন্সীগঞ্জ, মৌলভীবাজার, সিলেট, শ্রীমঙ্গল, জাফলং ও দেশের বিভিন্ন স্থানে ছবিটির শুটিং হয়েছে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, মৌসুমী হামিদ, মাজিদ শিখালিভ (রাশিয়া), এস এম মহসিন, কাজী উজ্জল, অর্নব অন্তুসহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়