পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

১০ ডিসেম্বর সমাবেশে প্রবাসী প্রতিনিধিত্ব চায় বিএনপি

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ১০ ডিসেম্বরের সমাবেশে প্রবাসীদের পরিবার থেকে অন্তত একজনকে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, সব বিভাগে গণসমাবেশ শেষে বিশ্ব মানবাধিকার দিবসে আগামী ১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় যে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে তাতে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী প্রায় এক কোটি প্রবাসী বাংলাদেশিকে তাদের প্রত্যেকের পরিবার থেকে কমপক্ষে একজনকে অংশ নেয়ার জন্য বিএনপির পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে। গতকাল বুধবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ অনেকেই উপস্থিত ছিলেন।
বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, সরকার পতনের ভয়ে আর্তনাদ করছে। দুর্নীতির উল্লম্ফন ও উন্নয়নের ফানুস উড়িয়ে কোনো কাজ হচ্ছে না দেখে প্রায় প্রতিদিনই প্রধানমন্ত্রী ও তার এমপি-মন্ত্রীরা মিথ্যাচার করছেন। দুই দশকের বেশি সময় ধরে আওয়ামী লীগ তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার অব্যাহত রেখেছে। মিথ্যার বাড়াবাড়ির কোনো বিজয় হতে পারে না। এবারই সরকারকে সরে যেতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়