পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

যৌথ প্রযোজনার সিনেমায় ঋতুপর্ণা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ভারত ও বাংলাদেশের আরো একটি যৌথ প্রযোজনার সিনেমার কাজ শুরু হতে চলেছে। কলকাতা থেকে সিনেমাটির পরিচালনার দায়িত্বে থাকছেন অভিনন্দন দত্ত এবং বাংলাদেশ থেকে অনন্য মামুন। সিনেমার নাম ‘স্পর্শ’। আর এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়া রয়েছেন খরাজ মুখোপাধ্যায়। অন্যদিকে ঢালিউড থেকে এই ছবিতে থাকবেন ওপার বাংলার পরিচিত মুখ নিরব হোসেন। প্রযোজনায় কলকাতার ‘রোল ক্যামেরা অ্যাকশন’ এবং বাংলাদেশের ‘অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট’। এই সিনেমা নিয়ে বেশ উচ্ছ¡সিত ঋতুপর্ণা। নায়িকা জানান, ‘অনেক দিন পর আবার ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমা হচ্ছে। খুব ইন্টারেস্টিং একটা ছবি। গল্পটাও বেশ অন্য রকম। এ রকম একটা সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছে। ঋতু আরো বলেন, ‘সিনেমায় মানুষের সম্পর্কের টানাপড়েনের গল্প দেখা যাবে। শেষ পর্যন্ত সম্পর্ককে কে আঁকড়ে ধরে বা কে ফেলে দেয়, সেটাই এই সিনেমার মূল উপজীব্য।’ সিনেমায় বাংলাদেশ থেকে আরো একজন অভিনেত্রীর থাকার কথা। কিন্তু তার নাম এখনো চূড়ান্ত হয়নি। টালিগঞ্জ থেকেও কিছু অভিনেতার সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হওয়া বাকি। সব ঠিক থাকলে চলতি মাসেই কলকাতায় শুরু হবে ‘স্পর্শ’র শুটিং। কলকাতা পর্ব মিটলে ইউনিট পাড়ি দেবে বাংলাদেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়