পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

নৌ কর্মকর্তাকে মারধর : এরফান সেলিমসহ ৫ জনের চার্জগঠন শুনানি পেছাল

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কলাবাগানে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে কাউন্সিলর এরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পিছিয়েছে। গতকাল বুধবার ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালতে মামলাটির চার্জগঠন শুনানির দিন ধার্য ছিল। তবে আসামিপক্ষের আইনজীবী শ্রী প্রাণনাথ শুনানি পেছানোর আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ৯ ডিসেম্বর পরবর্তী দিন ধার্য করেন।
অন্যদিকে গতকাল এরফান সেলিম আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে পূর্ব শর্তে জামিন আবেদন করেন। আদালত তা মঞ্জুর করেন। তবে কারাগারে থাকা এরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লার জামিন আবেদন নামঞ্জুর করেন। এই মামলায় চার্জশিটভূক্ত অন্য তিন আসামি হলেন- এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর ও রিপন কাজী।
উল্লেখ্য, ২০২০ সালের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা দেয়।
এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন এরফানের সঙ্গে থাকা অন্যরা গাড়ি থেকে নেমে একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। এ সময় তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। এ ঘটনার পরদিন ধানমন্ডি থানায় মামলা করেন ওয়াসিফ আহমদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়