পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

নভেম্বর রেইনে গাইবেন যারা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : শীতকে বরণ করে নিতে মঞ্চে উঠছে দেশের জনপ্রিয় ১০টি ব্যান্ড। গানে গানে তারা মাতাবেন গানপ্রেমী শ্রোতাদের। বিশেষ এই ওপেন এয়ার কনসার্ট হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার এক্সপো জোনে। আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে এই কনসার্ট। বিখ্যাত মার্কিন রক ব্যান্ড ‘গানস এন রোজেস’র গান ‘নভেম্বর রেইন’। বিশ্বজুড়ে গানটি শ্রোতা, মিউজিশিয়ানদের কাছে জনপ্রিয় ও অনুসরণীয়। এই গানের নাম থেকেই কনসার্টটির নামকরণ করা হয়েছে ‘নভেম্বর রেইন’। এই কনসার্টে পারফর্ম করবে অর্থহীন, আর্টসেল, ক্রিপটিক ফেইট, ব্ল্যাক, মেঘদল, চিরকুট, অ্যাশেজ, ইন্দালো, ভাইকিং ও পাওয়ারসার্জ। এর মধ্যে পরিবেশনায় থাকছে বেশ কিছু চমক। কনসার্টের টিকেট পাওয়া যাবে ‘গেট সেট রক’ নামের ওয়েবসাইটে। দুই রকমের টিকেট থাকছে, মিথ জোনের টিকেটের দাম ১ হাজার ৫০ টাকা এবং রকার্স জোনের ৫৫০ টাকা। ১২ নভেম্বর দুপুর আড়াইটায় শুরু হবে কনসার্টটি। এর আগে দুপুর ১২টায় খুলে দেয়া হবে গেট।
কনসার্টে ব্ল্যাক ও ক্রিপটিক ফেইট ব্যান্ড মিলে ‘আশীর্বাদ’ নামের একটি গান পরিবেশন করবে। এছাড়া অংশ নিতে যাওয়া ব্যান্ডগুলো যে ব্যান্ড থেকে অনুপ্রাণিত ও প্রভাবিত, সেই ব্যান্ডেরো একটি করে গান গাইবে। সঙ্গে নিজেদের জনপ্রিয় গানগুলোও থাকছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়