পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

এক সিনেমায় চার তারকা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বুধবার বলিউড একটি সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করল। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত এবং সানি দেওল। এই ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। অ্যাকশন ঘরানার ছবিটির পরিচালক বিবেক চৌহান। স্বাভাবিকভাবেই এই লুক সামনে আসতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। অভিনেতাদের ফার্স্ট লুকে দেখা যাচ্ছে তারা পাশাপাশি বসে রয়েছেন। পোশাক পরিকল্পনা দেখে অনেকেই অনুমান করছেন, বিদেশের প্রেক্ষাপটে ছবির পরিকল্পনা করা হয়েছে। জ্যাকি শ্রফ ইনস্টাগ্রামে ছবির লুক পোস্ট করে লিখেছেন, ‘শুটিংয়ে ধামাকা, কিন্তু অটুট বন্ধুত্ব।’ সানি দেওলও সমাজমাধ্যমে ছবির লুক শেয়ার করে একই কথা লিখেছেন। ২০১০ সালে মুক্তি পেয়েছিল হলিউড ছবি ‘দ্য এক্সপ্যান্ডেবলস’। হলিউডের এক ঝাঁক বর্ষীয়ান অভিনেতাকে দেখা গিয়েছিল সেই অ্যাকশন থ্রিলারে। ছিলেন সিলভেস্টার স্ট্যালোন, জেট লি, জেসন স্ট্যাথামের মতো অভিনেতারা। পরে সিনেমাটির তিনটি পর্ব তৈরি হয়। ‘এক্সপ্যান্ডেবলস’র মতো সফল ফ্র্যাঞ্চাইজির অনুকরণে হিন্দি সিনেমাটি ভাবা হয়েছে কিনা, সে প্রশ্নও উঠছে। যদিও নির্মাতারা আপাতত এই ছবি নিয়ে বাড়তি কোনো তথ্য প্রকাশ করতে নারাজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়