পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

অভিযানে গিয়ে ডিএনসির দুই সদস্য ছুরিকাহত

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জ বন্দরের সোনাচর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) অভিযানে মাদক কারবারির ছুরিকাঘাতে অধিদপ্তরের দুই সদস্য আহত হয়েছেন। এরা হচ্ছেন, সিপাহী শফিকুল ইসলাম (৩২) ও নাসির উদ্দিন (৩০)। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নারায়নগঞ্জ জোনের উপপরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, সকাল ৭টা থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হচ্ছিল। অভিযানে কয়েকজনকে আটক করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে সোনাচড় গ্রামে এক মাদক কারবারিকে ধরতে তার বাড়িতে যান তারা। অভিযানে অংশ নেয়া ওই দুই সিপাহী মাদক ব্যবসায়ীদের আটকের জন্য ঘরের ভেতর ঢুকলে তারা ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়।
তিনি আরো জানান, আহত অবস্থায় দুজনকে প্রথমে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নাসির উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আর শফিকুল ইসলামকে ঢাকা মেডিকেল নিয়ে চিকিৎসা দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়