গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

তানজানিয়ায় লেকে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : তানজানিয়ায় বুকোবা অঞ্চলে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। বুকোবার বিমানবন্দরে অবতরণের চেষ্টাকালে বিমানটি একটি লেকে আছড়ে পড়ে। এমন তথ্য জানিয়েছে তানজানিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম টিবিসি। টিবিসি তাদের প্রতিবেদনে বলেছে, প্রিসিসন এয়ারের দুর্ঘটনাকবলিত বিমান থেকে ১৫ জনকে উদ্ধার করা হয়েছে। বিমানটিতে কতজন ছিলেন এবং কেউ মারা গেছেন কিনা সে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।
সংবাদমাধ্যমটি জানিয়েছে, বিমানটি উড্ডয়নের পর অতিবৃষ্টি ও ঝড়ের কবলে পড়ে। এরপর এটি ভিক্টোরিয়া লেকে আছড়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও এবং ছবিতে দেখা যায়, লেকে আছড়ে পড়া বিমানটি প্রায় ডুবে গেছে।
শুধু বিমানটির সবুজ ও ধূসর রংয়ের লেজটি দেখা যাচ্ছিল। সংবাদমাধ্যম টিবিসি জানিয়েছে, দুর্ঘটনাস্থলে উদ্ধারকারীরা পৌঁছেছেন। তারা উদ্ধারকাজ চালাচ্ছেন।
এদিকে বিমান দুর্ঘটনার পর তানজানিয়ার প্রেসিডেন্ট সামিয়া সুলুহু সবাইকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন। টুইটে তিনি বলেছেন, প্রিসিসন এয়ারের বিমান দুর্ঘটনার দুঃখজনক খবর জানতে পেরেছি আমি। এ মুহূর্তে শান্ত থাকতে হবে এবং যখন উদ্ধারকাজ চলছে আমাদের সবাইকে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়