গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

কুলাউড়ায় বাড়ির জায়গা দখল করে রাস্তা নির্মাণ!

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ার ভূকশিমইল ইউনিয়নের মহেষগৌরী গ্রামের কুরপান আলীর বাড়ির জায়গা দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন কুরপান আলী।
খোঁজ নিয়ে জানা যায়, কুরপান আলী মহেষগৌরী গ্রামের মৃত হাছন আলীর ছেলে। একই গ্রামের আছলম মিয়ার নেতৃত্বে একদল লোক কুরপান আলীর বাড়ির জায়গা দখল করে রাস্তা নির্মাণ করেন।
স্থানীয়রা জানান, কুরপান আলী একজন বৃদ্ধ অসহায় লোক। তার বাড়ির জায়গার ওপর রাস্তা নির্মাণে বাধা দিলেও কাজ হয়নি। আছলম মিয়া বাধা না মেনেই সেখানে রাস্তা নির্মাণ করেছেন।
কুরপান আলী অভিযোগ করে জানান, ভয়ভীতি দেখিয়ে তার বাড়ির জায়গার ওপর রাস্তা নির্মাণ করা হয়েছে। এছাড়া আছলম মিয়ার স্ত্রী ফাতেমা বেগম বাড়ির গোয়ালঘরে আগুন দেয়ার অভিযোগ এনে গত ২৪ অক্টোবর তাদের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি মামলা করেন। এতে কুরপান আলীকে প্রধান আসামি ও আরো ১৪ জনের নাম উল্লেখ করা হয়। তাছাড়া অযথা পুলিশ দিয়ে তাদের হয়রানি করা হচ্ছে। কুরপান আলী আরো জানান, তার বাড়ির জায়গার ওপর রাস্তা নির্মাণ না করতে কুলাউড়া সহকারী জজ আদালতে একটি মামলা করা হয়েছে।
ফাতেমা বেগমের ভাই এড. কামরুল ইসলাম জানান, কুরপান আলীর বাড়ির জায়গার ওপর রাস্তা নির্মাণের অভিযোগ সঠিক নয়। কুরপান আলী আদালতে মামলা দায়ের করলে রায় তার বিপক্ষে যায়। পরবর্তীতে রায়ের বিপক্ষে তিনি আপিল করলে তাও খারিজ হয়ে যায়। মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, ‘এরকম একটি অভিযোগ পেয়েছি। বিষয়টির তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়