৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ঝিউন পণ্যে ডিসকাউন্ট

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের আইকনিক ১১.১১ ক্যাম্পেইনে ঝিউন দিচ্ছে বিশাল ডিসকাউন্ট। যারা ঝিউনের পণ্য কেনার জন্য অপেক্ষা করছেন তাদের জন্য থাকছে ঝিউনের চমক। তাই দেরি না করে এখনই আপনার পছন্দের ঝিউন পণ্যটি দারাজে অ্যাড টু কার্ড করে রাখুন যাতে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে বিশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারেন।
ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল দেশে জনপ্রিয়। আর দেশে বাজারে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড দিচ্ছে ঝিউন অথোরাইজড প্রোডাক্ট। পেশাদার মানের ভিডিও ধারণের জন্য স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল প্রতিষ্ঠানটি সরবরাহ করছে। ক্রেতাদের জন্য তাই দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ঝিউনের পণ্যে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি। ১১ নভেম্বর থেকে ২১ নভেম্বর চলবে এই অফার তবে স্টক শেষ হওয়া পর্যন্ত। এছাড়া কিছু নির্দিষ্ট ঝিউন পণ্যে ইএমআই সুবিধাও পাওয়া যাবে। এছাড়া দারাজে জিউন ফ্ল্যাগশিপ স্টোর থেকে পণ্য কিনলে ১ বছরের ওয়ারেন্টি পাবেন ক্রেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়