৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

গিগাবাইট জেড৭৯০ সিরিজের মাদারবোর্ড

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশের বাজারে গিগাবাইট ব্র্যান্ডের ইন্টেল জেড৭৯০ সিরিজের মাদারবোর্ড নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। ইন্টেলের দ্বাদশ এবং ত্রয়োদশ প্রজšে§র ডুয়াল প্রসেসর সমর্থন করবে এই গেমিং মাদারবোর্ডটি।
গেমারদের কথা চিন্তা করে, ইন্টেলের নতুন প্রসেসরগুলোকে দারুণভাবে সমর্থন করার জন্য অরোজ ফ্ল্যাগশিপ এবং উচ্চ পর্যায়ের মাদারবোর্ডগুলো বাজারে ছেড়েছে। এর মধ্যে রয়েছে জেড৭৯০ অরোজ এক্সট্রিম, জেড৭৯০ অরোজ মাস্টার, জেড৭৯০ অরোজ এলিট এবং জেড ৭৯০ অরোজ টেকিয়োন। সর্বোচ্চ শক্তিশালি ডিজিটাল পাওয়ার এবং দুর্দান্ত মেটালিক থার্মাল ডিজাইন অরোজের জেড৭৯০ লাইনআপকে করেছে অপ্রতিদ্ব›দ্বী। যারা সত্যিকারের হাই পারফরম্যান্স চান তাদের জন্য জেড৭৯০ অরোজ এক্সট্রিম ডিজাইন করা হয়েছে সর্বাধিক ২০ স্তরের ডিজিটাল পাওয়ারে, যা সরাসরি ৪ মিমি মেগা-হিটপাইপস স্পর্শ করবে, একইসঙ্গে তাপ অপচয় এবং সিস্টেমের স্থিতিশীলতা বাড়াতে সম্পূর্ণ ভিআরএম হিটসিঙ্ক দিয়ে কভার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়